নরসিংদী সদরের মূতিউল্লাহ ভূইয়া  উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী

129

মো: ফারুক হোসেন,নরসিংদী (সদর) প্রতিনিধি: নরসিংদী সদর উপজেলার নজরপুর ইউনিয়নস্থ দিলারপুর গ্রামের ঐতিহ্যবাহী মূতিউল্লাহ ভূইয়া (বহুমুখী) উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান শনিবার(১৮ মার্চ) সম্পন্ন হয়েছে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর -১ আসন থেকে বারবার নির্বাচিত সংসদ সদস্য ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সাবেক সফল পানি সম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী, আধুনিক চরের উন্নয়নের রূপকার লেঃ কর্নেল অবঃ মোঃ নজরুল ইসলাম হিরু( বীর প্রতিক) এমপি।

দিলারপুর তথা চরাঞ্চলের কৃতি সন্তান, অত্র বিদ্যালয়ের  সভাপতি এবং গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব  কুদ্দুছ আলী সরকারের সভাপতিত্বে আয়োজিত জাঁকজমকপূর্ণ এই বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদর জেলার অন্তর্গত নজরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও অত্র ইউনিয়নের আওয়ামিলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল হক স্বপন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী সদরের করিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমিনুর রহমান (আপেল) এবং নজরপুর ইউনিয়নের দিলারপুর গ্রামের কৃতি সন্তান ইঞ্জিনিয়ার মোঃ গোলাম রাব্বানী।

এছাড়াও অন্যান্যের মাঝে আরো উপস্থিত ছিলেন নরসিংদী সদর থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জোবায়েদ সরকার।