দুমকীতে চলচ্চিত্র অভিনেতা রাজীব এর ১৯তম মৃত্যুবার্ষিকী পালিত 

102

জাহিদুল ইসলাম, দুমকী (পটুয়াখালী) প্রতিনিধি: সাবেক এফডিসির এমডি, চলচ্চিত্র অভিনেতা ও দুমকী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট মহিলা কলেজের প্রতিষ্ঠাতা মরহুম ওয়াসীমুল বারী রাজীব এঁর ১৯তম  মৃত্যুবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৪অক্টোবর) দুপুরে দুমকী টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট মহিলা কলেজ অডিটরিয়ামে অধ্যক্ষ মোঃ জামাল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপ সহকারী প্রকৌশলী, শিক্ষা প্রকৌশল অধিদপ্তর দুমকী মোঃ মুশফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীরাপুর  ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি সদস্য মোঃ নাসির উদ্দিন মৃধা, উপজেলা আ’লীগ সাংগঠনিক সম্পাদক আবুল হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি কাজী মাকসুদুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি মোঃ আঃ রব জোমাদ্দার, সাধারণ সম্পাদক মোঃ আঃ জব্বার হাওলাদার, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম খান প্রমূখ। এসময়  কলেজের ম্যানেজিং কমিটির সদস্য বৃন্দ,  এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষার্থীদের অভিভাবক বৃন্দ ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
আলোচনা সভায় বক্তাগন চলচ্চিত্র অভিনেতার জীবনী ও স্মৃতিচারণ করেন। পরে মিলাদ দোয়া ও মোনাজাতের মাধ্যমে তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।