মুরাদনগর হোমনা মেঘনা হবে তিলোত্তমা নগরী-জাহাঙ্গীর আলম এমপি

25

বেলাল উদ্দিন আহাম্মদ, মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার ঐতিহ্যবাহী অধ্যাপক আবদুল মজিদ কলেজের পক্ষ থেকে কুমিল্লা-৩ মুরাদনগর আসনের নির্বাচিত সংসদ সদস্য আলহাজ¦ জাহাঙ্গীর আলম সরকার ও হোমনা মেঘনা হতে নির্বাচিত সংসদ সদস্য এ কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আলহাজ¦ আবদুল মজিদ এমপিকে সোমবার দুপুরে কলেজে ক্যাম্পাসে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধনা প্রদান করা হয়।
সংবর্ধনা সভায় কুমিল্লা-৩, মুরাদনগর আসনের সংসদ সদস্য ও কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাবেক সাধারন সম্পাদক সংবর্ধিত এমপি জাহাঙ্গীর আলম সরকার বলেন, আমি ও মজিদ সাহেব মিলে মুরাদনগর হোমনা ও মেঘনাকে তিলোত্তমা নগরী হিসাবে গড়ে তুলবো। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, তোমরা ভালোভাবে লেখাপড়া করে নিজেদেরকে সুনাগরিক হিসাবে গড়ে তুলে অর্পিত দায়িত্ব যথাযথ ভাবে পালন করবে।
অপর সংবর্ধিত কুমিল্লা-২, হোমনা মেঘনা আসনের সংসদ সদস্য ও কুমিল্লা বোর্ডের সেরা কলেজ গুলোর অন্যতম অধ্যাপক আবদুল মজিদ কলেজের প্রতিষ্ঠাতা ও সাবেক অধ্যক্ষ আলহাজ¦ আবদুল মজিদ বলেন, স্মার্ট বাংলাদেশ গড়তে শিক্ষার কোনো বিকল্প নাই। শিক্ষার আলো থাকলে মাদকসহ সকল প্রকার দূর্নীতি থেকে মুক্ত থাকতে পারবে।
অধ্যাপক আবদুল মজিদ কলেজের অধ্যক্ষ মো: ফেরদৌস আহাম্মদের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন হোমনা উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম, অধ্যাপক আবদুল ওয়াদুধ সরকার
হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: জয়নাল আবেদীন, জেলা আ’লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মো: মাশুকুল ইসলাম মাসুক প্রমুখ। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন অধ্যাপক মো: মোতাহের হোসেন।
ক্যাপশন: মুরাদনগরে স্বতন্ত্র দু’এমপি জাহাঙ্গীর আলম সরকার ও অধ্যক্ষ আবদুল মজিদকে সংবর্ধিত করে অধ্যাপক আবদুল মজিদ কলেজ।