স্বাধীনতা পদক -২০২৩ এ ভূষিত হলেন যাত্রাবাড়ী পুলিশ ফাঁড়ি ইনচার্জ হারুন অর রশিদ

92

ফারুক হোসেন:  সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন ও বাংলার বীর ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে মহান স্বাধীনতা দিবস ও মাহে রমজান উপলক্ষে স্বাধীনতা পদক -২০২৩ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হল গত ৬ এপ্রিল রোজ বৃহস্পতিবার বিকাল ৫টায় চিংড়ি চাইনিজ রেস্টুরেন্ট ,কাঁটাবন মোড় ঢাকায়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় বিচারপতি এস এম মজিবুর রহমান হাইকোর্ট ডিভিশন, বাংলাদেশ সুপ্রিম কোর্ট ।প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ড.শেখ মহ: রেজাউল ইসলাম অতিরিক্ত সচিব বস্ত্র ও পাট মন্ত্রণালয় ও সভাপতি সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন। আলোচক অধ্যাপক ড. জিন বোধি ভিক্ষু সাবেক চেয়ারম্যান, পালি বিভাগ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়। অধ্যাপক একেএম আব্দুল আউয়াল প্রেসিডিয়াম সদস্য বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতি (বাকশিস) মোঃ গোলাম ফারুক অধ্যক্ষ, মনোহারদী সরকারি কলেজ নরসিংদী। বিশেষ অতিথি মোহাম্মদ আবু মুসা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক এবং সাংগঠনিক সম্পাদক সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন । কাজী ফারুক বাবুল সুরকার ও গীতিকার হাসিন আনছার স্বত্বাধিকারী নাহার কুকিং ওয়ার্ল্ড ও যুগ্ম সাধারণ সম্পাদক সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন।

সভাপতিত্ব করবেন আলহাজ্ব মোঃ শাহাবুদ্দিন মিয়া প্রিন্সিপাল সচিব উচ্চতর মানববিদ্যা গবেষণা কেন্দ্র ঢাকা বিশ্ববিদ্যালয় ও সভাপতি বাংলার বীর ফাউন্ডেশন।

অনুষ্ঠান পরিচালনায় ছিলেন মোঃ মাসুদ রানা প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বাংলার বীর ফাউন্ডেশন ও সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠনঅনুষ্ঠান পরিচালনায়: মোঃ মাসুদ রানা প্রতিষ্ঠাতা ও সাধারণ সম্পাদক বাংলার বীর ফাউন্ডেশন ও সমীকরণ আদর্শ সাংস্কৃতিক সংগঠন।