কালীগঞ্জে ডিসির সাথে মতবিনিময়

46

আশরাফুল আলম আইয়ুব : গাজীপুর জেলা প্রশাসক (ডিসি) আবুল ফাতে মোহাম্মদ সফিকুল ইসলাম কালীগঞ্জ উপজেলায় সকল পর্যায়ের কর্মকর্তা, নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক ব্যক্তি, বীর মুক্তিযোদ্ধাগণ, সুশীল সমাজের প্রতিনিধি, শিক্ষক ও গণমাধ্যমকর্মীদের সাথে মত বিনিময় করেছেন।

মঙ্গলবার (২২ আগস্ট) সকালে কালীগঞ্জ উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত পরিষদ চত্ত্বরে অনুষ্ঠিত এ বিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আজিজুর রহমান।

এতে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. মোয়াজ্জেম হোসেন পলাশ, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উম্মে হাফছা নাদিয়া, থানার ওসি মো. ফায়েজুর রহমানসহ অন্যরা।

এ সময় উপজেলা ভাইস চেয়ারম্যানদ্বয়, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যানবৃন্দ, উপজেলার বিভিন্ন দপ্তর প্রধানগন, স্থানীয় গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

এর আগে তিনি উপজেলা পরিষদ চত্বরে জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন।পরে স্থানীয় শারীরিক প্রতিবন্ধদের হুইল চেয়ার, অসহায় দুস্থদের ঢেউটিন, কৃষকদের কৃষি উপকরণ, প্রশিক্ষিত নারীদের ভাতার চেক ও সনদ এবং মেধাবী শিক্ষার্থীর মাঝে ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়া তিনি একই দিনে উপজেলা পরিষদ চত্বরে একটি বৃক্ষ রোপন, পুকুরে পোনামাছ অবমুক্ত করেন। অন্যদিকে, তিনি উপজেলা ভূমি অফিস, কালীগঞ্জ পৌরসভা, থানা, কালীগঞ্জ কেন্দ্রীয় পাঠাগার ও ব্রাক্ষ্মমনগাঁও আশ্রয়ণ প্রকল্প পরিদর্শন করেন।