মানুষের সেবা করাই আমার স্বপ্ন- হোমনায় আইনশৃঙ্খলা কমিটির সভায় নবনির্বাচিত এমপি অধ্যক্ষ আবদুল মজিদ

19

মোর্শেদুল ইসলাম শাজু, হোমনা : কুমিল্লা-০২ (হোমনা ও মেঘনা) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদ বলেন, প্রত্যেকেরই জীবনে স্বপ্ন থাকে। আমারও একটা স্বপ্ন ছিল; মানুষের পাশে থাকতে হবে, তাদের সেবা করতে হবে। সংসদ সদস্য নির্বাচিত হয়ে আমার সেই স্বপ্ন পূরণ হয়েছে। আগেও ছিলাম তাদের পাশে। এখন আরও বেশি করে পাশে থেকে মানুষের সেবা করার সুযোগ পাবো। নিরাপদ এবং শান্তিপূর্ণভাবে বেঁচে থাকার- মানুষের সে আশা আকাঙ্খার কথা স্মরণ করে তিনি বলেন, আমি কখনো কোনো অন্যায় করিনি। তাই আমি অন্যায়কে প্রশ্রয় দেবো না, দুর্নীতিকে প্রশ্রয় দেবো না। হোমনা ও মেঘনায় কোনো অন্যায়, অত্যাচার, জুলুম, নির্যাতন, সন্ত্রাস, চাঁদাবাজি হতে দেবো না। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে আয়োজিত উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভায় প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত থেকে এ সব কথা বলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ক্ষেমালিকা চাকমার সভাপতিত্বে উপদেষ্টা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রেহানা বেগম। সহকারী কমিশনার (ভূমি) ইউছুফ হাসানের সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মহাসিন সরকার ও মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রীনা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জয়নাল আবেদীন, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুছ ছালাম সিকদার, মুক্তিযোদ্ধা মো. মোশাররফ হোসেন, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সাংবাদিক ও পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
নিজেকে সাধারণ উল্লেখ করে সাংসদ আবদুল মজিদ আরও বলেন, আমি কিন্তু খুব সহজ, সরল মানুষ। চেয়ারই কিন্তু সব ঠিক করে থাকে, চেয়ার যেভাবে চলে আমি কিন্তু সেভাবে আমাকে পরিচালিত করবো। এজন্য সকলের সহযোগিতা চাই। আগামী ৩০ জানুয়ারি জাতীয় সংসদের প্রথম অধিবেশনে যোগ দেওয়ার অগ্রীম দোয়া চেয়েছেন। এর আগে নবনির্বাচিত সংসদ সদস্য অধ্যক্ষ আবদুল মজিদকে উপজেলা পরিষদ, প্রশাসন ও পৌরসভার পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।