সাইদিয়া দরবার শরীফে আলহাজ্ব হুজুর দেওয়ান মোহাম্মদ সাইদুর রহমান সাইদাবাদীর ইসলামী বার্ষিক  জলসা এবং ওরস মোবারক শুক্রবার

28
আনোয়ার হোসেন (মজিদ): আগামীকাল শুক্রবার(২৩ শে ফেব্রুয়ারী) রাজধানী সায়দাবাদে চিশতিয়া সাইদিয়া দরবার শরীফ কমপ্লেক্সের প্রতিষ্ঠাতা আলহাজ্ব হুজুর দেওয়ান মোহাম্মদ সাইদুর রহমান সাইদাবাদীর ইসলামী বার্ষিক  জলসা এবং ওরস মোবারক অনুষ্ঠিত হবে। প্রতি বছরের ন্যায়  দিনব্যাপী ওরস মোবারকে থাকবে ওয়াজ মাহফিল,সিন্নি বিতরণ, ও আখেরি মোনাজাত। ওরস মোবারককে কেন্দ্র করে হুজুরের দরবার শরীফের কমপ্লেক্সে রয়েছে বিভিন্ন কর্মসূচি।
ইতোমধ্যে  ২০ ফেব্রুয়ারী মঙ্গলবার  বাদ মাগরিব মাসিক শিন্নি বিতরণ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পবিত্র এ দোয়া  মাহফিলে হুজুরের দরবারে উপস্থিত ছিলেন ঢাকা-৫ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মশিউর রহমান মোল্লা সজল। এসময়  দুরদুরান্ত থেকে আসা হুজুরের পুরুষ, মহিলা  ভক্ত বৃন্দ ও সায়দাবাদ এলাকার বিশিষ্টজনরাউপস্থিত ছিলেন।  আরও উপস্থিত ছিলেন চিশতিয়া সাইদিয়া দরবার শরীফ কমপ্লেক্সে এর লুৎফা বেগম মহিলা জামে  মসজিদ কমিটির  সভাপতি ও হুজুর সাইদাবাদীর জৈষ্ঠ কন্যা শাহিদা রহমান, আওয়ামী লীগ নেতা  মুশফিকুল মান্নান (বায়ু), সেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণ সহ সভাপতি গাজী সুমন, ও সাংবাদিক রবিউল হক (রবি) প্রমুখ।
হুজুর বলেন, আগামী ২৩ ফেব্রুয়ারী রোজ শুক্রবার দিনব্যাপী ওয়াজ মাহফিল, শিন্নি বিতরণ, বিশেষ মোনাজাত সহ  আখেরি মোনাজাত হবে। সকলে ঐ দিন মা,বাবা সহ দেশ ও  জাতির কল্যানে দোয়া হবে, আপনারা সকলে আমন্ত্রিত।
২২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার বাদ মাগরিব ওরস  মোবারক এর কর্মপরিকল্পনা নিয়ে আলোচনা ও খাজার লঙ্গন (ডাল-ভাত)
২৩ ফেব্রুয়ারী শুক্রবার দিনব্যাপী ওরস মোবারক।
# বাদ জুম্মা বিশেষ দোয়া
# রাত ১১ টা আখেরি মোনাজাত।