মডেল পিয়াসার মাদকের ২ মামলায় জামিন

209

নিউজ ডেস্ক :  ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) কে এম ইমরুল কায়েশ বনানীর রেইনট্রিতে ধর্ষণকাণ্ড ও গুলশানের মুনিয়া আত্মহত্যাকাণ্ডে আলোচনায় আসা সেই ফারিয়া মাহাবুব পিয়াসার বিরুদ্ধে ভাটারা ও  খিলক্ষেত থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় পৃথক দুই মামলায় জামিন মঞ্জুর করেছেন।

আদালতে আসামি পক্ষের আইনজীবী জামিনের জন্য আবেদন করেন। শুনানি শেষে আদালত দুই মামলায় জামিন আদেশ দেন। গুলশান থানায় দায়ের করা মাদকের  মামলায় জামিন নামঞ্জুর করেছেন আদালত। এ জন্য তিনি কারামুক্ত হতে পারবেন না।

গত ২৩ আগস্ট ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেবদাস চন্দ্র অধিকারীর আদালতে ভাটারা থানার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশ পিয়াসার ৫ দিনের রিমান্ডের আবেদন করে তাকে আদালতে হাজির করে। অন্যদিকে আসামিপক্ষের আইনজীবীরা বাতিলের জন্য আবেদন করেন। অপরদিকে রাষ্ট্রপক্ষ তার বিরোধিতা করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আসামি পিয়াসাকে একদিনের জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য আদেশ দেন। এর আগে বিভিন্ন সময়ে পিয়াসাকে কয়েকদফা রিমান্ডে পাঠিয়েছেন আদালত।এর আগে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের অভিযোগে রবিবার( ১ আগস্ট)  রাতে বারিধারা থেকে তাকে আটক করা হয়। সেসময় তার ঘরে টেবিল থেকে চার প্যাকেট ইয়াবা জব্দ করে ডিবি। তার রান্নাঘরের ক্যাবিনেট থেকে ৯ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়। ফ্রিজে পাওয়া যায় সিসা তৈরির কাঁচামাল।